আসমাউল মুত্তাকিন:

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে (আইএসইউ) ৪৯তম মহান বিজয় দিবস উদযাপতি হয়েছে। দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করে বিশ্ববিদ্যালয়টি। সোমবার (২১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত ট্রেজারার এইচটিএম. কাদের নেওয়াজ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার প্রফেসর ড. মুহাম্মদ সাইফুল ইসলাম। বিশেষ আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক এবং আইকিউএসির অতিরিক্ত পরিচালক মোঃ লুৎফর রহমান।

আলোচনায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ, ভূখন্ড , সংবিধান ও মানচিত্র। সেই সঙ্গে বর্তমান প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা সর্বত্র ছড়িয়ে দিতে শিক্ষা প্রতিষ্ঠানকে অগ্রণী ভূমিকা পালন করার আহবান জানানো হয়। যাদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি লাল সবুজ পতাকা, সেই বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়। অনুষ্ঠানের শেষভাগে আইএসইউ’র শিক্ষার্থীদের পরিবেশনায় ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।